You are here
Home > জাতীয় > কেবিনে নেয়া হতে পারে খাদিজাকে

কেবিনে নেয়া হতে পারে খাদিজাকে

Fallback Image

সিলেটে ছাত্রলীগ নেতা  বদরুলের চাপাতির আঘাতে আহত কলেজছাত্রী খাদিজাকে দু’তিন দিনের মধ্যে কেবিনে নেয়া হতে পারে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে চিকিৎসকদের বরাত দিয়ে নার্গিসের বাবা মাসুক মিয়া এ কথা জানান।

এর আগে শুক্রবার সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে তার বাবা মাসুক মিয়া বলেন, সকালে খাদিজাকে বিছানা থেকে তুলে বসানো হয়েছে। এ ছাড়া তাকে হুইল চেয়ারে করে ১০ মিনিট ঘোরানো হয়েছে। পরে পুডিং, পানি ও কমলা লেবুর জুস খেতে দেওয়া হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন খাদিজার অবস্থা আগের চেয়ে ভালো। ডাকলে সাড়া দিচ্ছে। মাঝে মাঝে আমাদের চিনতে পারলেও আবার ভুলে যাচ্ছে।

৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসকে সরকারি এমসি কলেজ ক্যাম্পাসে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে মারাত্মক জখম করেন শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। আশঙ্কাজনক অবস্থায় খাদিজাকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় পরদিন স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। এর পরই সেখানে খাদিজাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। শুক্রবার হাসপাতালের মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের কনসালট্যান্ট ডা. মির্জা নাজিম উদ্দিন জানিয়েছেন, খাদিজার শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। তাকে তরল খাবার দেওয়া হচ্ছে। ডাক দিলে সাড়া দিচ্ছে। তবে তার শরীরের বাম পাশ এখনো কাজ করছে না।

Similar Articles

Leave a Reply

Top