You are here
Home > জাতীয় > শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে যুক্তরাষ্ট্র আ.লীগের অভিনন্দন…..

শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে যুক্তরাষ্ট্র আ.লীগের অভিনন্দন…..

Fallback Image

আওয়ামী লীগের ২০তম কাউন্সিলে পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ হাসিনা এবং নতুন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে প্রাণঢালা অভিনন্দন পাশাপাশি স্বাগত জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের সর্বস্তরের নেতা ও কমীরা।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেছেন, ‘বিশ্বের সামনে বাংলাদেশকে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষমতা দেয়ার জন্য নিরন্তরভাবে কর্মরত শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই এবং বাংলাদেশ আওয়ামী লীগের তৃণমূলের নেতা-কর্মীরা সে ঘোষণাই দিলেন সর্বসম্মতভাবে তাকে সভপতি পদে পুনরায় অধিষ্ঠিত করার মধ্য দিয়ে। সঠিক সিদ্ধান্ত গ্রহণের জন্য আমরা কাউন্সিলরবৃন্দকেও অভিনন্দন জানাচ্ছি।’

এছাড়াও বিবৃতিতে ওবায়দুল কাদেরকে অভিনন্দন জানিয়ে বলা হয়েছে, ‘বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ রচনায় শেখ হাসিনার বিচক্ষতাপূর্ণ নেতৃত্বকে আরও সুসংহত করতে সময়ের পরীক্ষায় উত্তীর্ণ ওবায়দুল কাদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে সক্ষম হবেন বলে আমরা দৃঢভাবে বিশ্বাস করি।’  ‘শেখ হাসিনা এবং ওবায়দুল কাদেরের নেতৃত্বে যুক্তরাষ্ট্রে আওয়ামী পরিবারের সকলে ঐক্যবদ্ধ’-এ কথাও বলা হয়েছে বিবৃতিতে।

বিবৃতি প্রদানকারী নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার নূরনবী, সিনিয়র সহ-সভাপতি জাকারিয়া চৌধুরী, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. নূরন্নবী এবং সেক্রেটারি শিতাংশু গুহ, যুক্তরাষ্ট্র আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি মোর্শেদা জামান, যুক্তরাষ্ট্র পেশাজীবী সমন্বয় পরিষদের সেক্রেটারি আশরাফুজ্জামান, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সভাপতি আব্দুল কাদের মিয়া, ফ্লোরিডা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান এবং সেক্রেটারি অ্যাডভোকেট এম জহির প্রমুখ।

Similar Articles

Leave a Reply

Top