You are here
Home > খেলা > নাসরিনের মা: আরাফাত সানি ও নাসরিনের বিয়ের ব্যাপারে মুখ খুললেন

নাসরিনের মা: আরাফাত সানি ও নাসরিনের বিয়ের ব্যাপারে মুখ খুললেন

গতকাল সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল সানির জামিন নাকচ করে দেন। ফলে সানিকে কারাগারে আটক থাকতে হচ্ছে।তবে  আদালতের এজলাসে কাঁদতে দেখা গেছে তার স্ত্রী দাবিকারী নাসরিন সুলতানাকে।

সানির সঙ্গে মিরপুরে প্রিন্স প্লাজাতে বিয়ে হয়েছিল বলে দাবি করেন নাসরিন। এ বিষয়ে প্রশ্ন করা হলে সানি দাবি করেন।সানি  বলেন, ‘না ভাই, আমার নাসরিনের সঙ্গে বিয়ে হয়নি। তাঁর সঙ্গে আমার কোনো আপসও হয়নি। এ ছাড়া বিভিন্ন মিডিয়ায় ভুল নিউজ করছে, যার কোনো সত্যতা নেই।’
সানি ও নাসরিনের বিয়ে হয়েছে কি না এই প্রসঙ্গে নাসরিনের মায়ের কাছে জানতে চাইলে। বেগম রোকসানা বলেন, ‘সানিকে আমি কখনো চিনতাম না, শুধু নাম জানতাম।’ তিনি বলেন, কবে, কীভাবে বিয়ে হয়েছে,  তা তিনি জানেন না।
‘তবে সানি অন্যায় করেছে। সে বিয়ে করেছে। নাসরিনকে বউ হিসাবে মাইন্যা নিলে সানিরে মাফ কইরা দিমু। এমনি সানির বিচার চাই আমি।’
এরআগে গত ২২ জানুয়ারি ঢাকার আমিনবাজার এলাকা থেকে তথ্যপ্রযুক্তি আইনে নাসরিনের দায়ের করা প্রথম মামলায় আরাফাত সানিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানার পুলিশ। পরে ঢাকার মহানগর হাকিম প্রণব কুমার হুই তাঁকে একদিনের রিমান্ডে পাঠান। সেই থেকে কারাগারে আছেন আরাফাত সানি।

Similar Articles

Leave a Reply

Top