You are here
Home > জাতীয় > ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা ও জি বাংলা সংসারে ঝগড়া-বিবাদ শেখানোর পাঠশালা-আ স ম ফিরোজ।

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা ও জি বাংলা সংসারে ঝগড়া-বিবাদ শেখানোর পাঠশালা-আ স ম ফিরোজ।

ভারতীয় টিভি চ্যানেল স্টার জলসা ও জি বাংলা সংসারে ঝগড়া-বিবাদ শেখানোর পাঠশালা বলে দাবি করেছেন স্থানীয় সাংসদ জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ।

গতকাল শুক্রবার সন্ধা ৭টার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া বন্দরের ২নং ওয়ার্ডের মাষ্টার পাড়ার বিদ্যুৎ সংযোগ উদ্ধোধন ও নবনির্মিত কালাইয়া ইউনিয়ন পরিষদ ভাবন কমপ্লেক্স উদ্ধোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

চিফ হুইপ বলেন, সম্মানিত উপস্থিতি আপনাদেরকে বিদ্যুৎ দিলাম তবে কথা দিন পরিবারের মা বোনদের ডিস এন্টেনার ভারতীয় চ্যানেল বিশেষ করে ষ্টার জলসা ও জি বাংলা দেখতে দিবেন না। এ চ্যানেলগুলো সংসারে ঝগড়া বিবাদ শেখানোর পাঠশালা। সমাজ সংসারে শিক্ষণীয় কিছুই দিতে পারে না। শুধু শিখাতে পারে কিভাবে সংসারে বিবাদ করা যায়, কিভাবে একটি সমাজকে ব্যবস্থাকে অশালীন শিক্ষায় গড়ে তোলা হয়।

তিনি বলেন, এগুলো আমাদের মা বোনেরা শেখার কারণে আমাদের সমাজ ব্যবস্থায় তার কুপ্রভাব পড়ছে। তাই ভারতীয় চ্যানেল দেখা পরিহার করে আমাদের দেশের ভালো চ্যানেলগুলো দেখুন। এখানে অনেক ভালো কিছু শেখার রয়েছে। যা আপনার সমাজ সংসারকে ভালো কিছু দিতে পারবে।

কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা ও পল্লী বিদ্যুৎ বাউফল শাখার ডিজিএম আবু বকর সিদ্দিকীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহআল মাহমুদ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসরেফ হোসেন খান, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সহ সম্পাদক জোবায়দুল হক রাসেল, চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান এনামূল হক আলকাস, চিফ হুইপের একান্ত সচিব অনিচুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

Similar Articles

Leave a Reply

Top