You are here
Home > রাজনীতি > বিএনপি কার্যালয়ের ভেতরে নেতাকর্মী: হেলমেট, লাইফ জ্যাকেট, এ্যাকশান অবস্থানে পুলিশ

বিএনপি কার্যালয়ের ভেতরে নেতাকর্মী: হেলমেট, লাইফ জ্যাকেট, এ্যাকশান অবস্থানে পুলিশ

হানগর বিএনপির দলীয় কার্যালয়ের ভিতরে আলোচনা চলছিল। এ সময় হঠাৎ হেলমেট, লাইফ জ্যাকেট, এ্যাকশান অবস্থানে পুলিশ। ভেতরে নেতাকর্মীরা অনেকটাই আতংকগ্রস্ত। খবরটি মূহুর্তেই ছড়িয়ে পড়ে নগরীজুড়ে। শুরু হয় নানা গুঞ্জন।

মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।

প্রায় আধা ঘণ্টা পর পুলিশ সেখান থেকে চলে যাওয়ার পর নেতাকর্মীরা কার্যালয় থেকে বের হন। তবে পুলিশের পক্ষে বলা হয়েছে নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়। তারপরও প্রশ্ন দেখা দিয়েছে হঠাৎ কেনো নগর বিএনপির কার্যালয়ে পুলিশ। তারা কি কোনো পরিকল্পনার জন্য সেখানে অবস্থান করছিল। না পুলিশ আগ বাড়িয়ে সেখানে উপস্থিত হয়েছিল।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে মহানগর বিএনপির দলীয় কার্যালয়ে জরুরী বৈঠক ডাকা হয়। সেখানে নগর বিএনপির সাধারণ সম্পদকসহ প্রায় ৫০- ৬০ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন। কিন্তু হঠাৎ করে সন্ধ্যার দিকে সেখানে উপস্থিত হয় পুলিশ। যদিও কিছু সময় পর পুলিশের অবস্থান সরিয়ে নেয়া হয়। এরপর একে একে দলীয় কার্যালয় থেকে বেরিয়ে আসেন নেতা কর্মীরা। পুলিশের ভাষ্য মতে কিছু সুনির্দিষ্ট তথ্যের ভিত্তি ওই এলাকায় পুলিশ অবস্থান নিয়েছিলেন। তবে দলীয় অফিস ঘেরাও করা হয়নি বলে সাফ জানিয়ে দেয়া হয় পুলিশ।

মহনগর বিএনপির মতিহার থানার সাধারণ সম্পাদক বলেন, ‘বাজারে আগুন বিপর্যস্ত জনজীবন এই শিরোনামে নগরীর বিভিন্ন স্থানের দেয়ালে পোষ্টার সাটানো হয়। এরপর পরই পার্টি অফিসের সামনে পুলিশ অবস্থান নেয়। তিনি আরও বলেন, কি কারণে পুলিশ দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছিলেন এ বিষয়ে কিছু বলতে পারবো না। পরে পুলিশ চলে গেলে দলীয় নেতা-কর্মীরা কার্যালয় থেকে নেমে আসেন বলে তিনি জানান।’

মহানগর পুলিশের মুখপাত্র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম ব্রেকিংনিউজকে বলেন, ‘কিছু তথ্যের ভিত্তিতে ওই এলাকায় পুলিশ অবস্থান করছিলো। তবে পুলিশ ওই সময় বিএনপির দলীয় কার্যালয় ঘিরে রাখেনি বলে জানান তিনি।

Similar Articles

Leave a Reply

Top