You are here
Home > জেলার খবর > বরিশাল > ছাত্রলীগ সভাপতি ও তার বাবাকে কারাগারে

ছাত্রলীগ সভাপতি ও তার বাবাকে কারাগারে

চাঁদাবাজির মামলায় ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি ও তার বাবাকে কারাগারে পাঠিয়েছেন ঝালকাঠির একটি আদালত। বুধবার দুপুরে ঝালকাঠি জেষ্ঠ্য বিচারিক হাকিম রুবাইয়া আমিনার আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, চাঁদাবাজির অভিযোগে দায়ের মামলায়  রাজাপুর উপজেলা ছাত্রলীগের  সভাপতি আহসান হাবিব রুবেল ও তার বাবা তোফাজ্জেল হোসেন বুধবার আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিন আবেদন করলে  আদালত তা নামঞ্জুর করে পিতা ও পুত্রকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।’’

একই উপজেলার উত্তার চরাইল গ্রামের  আব্দুল মান্নান খান তাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে রাজাপুর থানায় ১৭/০৩/২০১৭ তারিখের দায়ের করা  জি আর ৩৯/২০১৭ (রাজা) মামলাটি দায়ের করে ছিলেন। এ ব্যাপারে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব রুবেল তার প্রতিক্রিয়ায় বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনা আমার অনুপ্রেরনা তাই আইন-আদালতের প্রতি শ্রদ্ধাশীল হয়ে মিথ্য্ াও বানোয়াট অভিযোগ সত্বেও স্বেচ্ছায় আদালতে হাজির হয়েছে। স্থানীয় স্বর্থন্বেষী ও রাজনৈতিক প্রতিপক্ষরা যতোই মিথ্যা ষড়যন্ত্র ও বানোয়াট মামলা করুক সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত হলে আমরা চাদাবাজী করেছি কিনা তার প্রমান হবে।

Similar Articles

Leave a Reply

Top