You are here
Home > থানার খবর > ভালুকায় সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে নিহত ১০

ভালুকায় সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে নিহত ১০

য়মনসিংহের ভালুকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক উল্টে ১০জন নিহত হয়েছেন। দুর্ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ পরিচালনা করেন ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশের সদস্যরা। শুক্রবার ভোররাত ৩ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ী উপজেলায় এই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ভালুকা স্টেশনের ইনচার্জ রেজাউল করিম জানান, ভোররাত সাড়ে ৩টার দিকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক মহাসড়কের রাস্তা বন্ধ থাকার পরও সিগনাল অমান্য করে ভুল রাস্তায় ডুকে যায়। এসময় নির্মাণাধীন মহাসড়কের একটি গর্তে পড়ে ট্রাকটি উল্টে যায়। এতে ট্রাকের ওপর থাকা ৯জন যাত্রী সিমেন্টের বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান! এই ঘটনায় আহত চারজনকে উদ্ধার করে ভালুক স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরো ১ জনের মৃত্যু হয়।

ট্রাকটি সিমেন্ট নিয়ে ঢাকা থেকে জামালপুর যাচ্ছিল। নিহতের সবাই শেরপুরের বাসিন্দা বলে জানান হাইওয়ে পুলিশের একজন কর্মকর্তা।

মরদেহগুলো ভালুকা থানায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানে সুরত হাল প্রতিবেদন তৈরির পর মরদেহগুলো ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মরদেহগুলো নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।নিহতদের মধ্যে ৩ জন নারী, ৩ জন শিশু ও ৪ জন পুরুষ রয়েছেন বলেও জানায় হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা।

Similar Articles

Leave a Reply

Top