You are here
Home > জেলার খবর > সিলেটের ‘আতিয়া মহলে’ নিহত চার জঙ্গির মধ্যে একজন মুসা

সিলেটের ‘আতিয়া মহলে’ নিহত চার জঙ্গির মধ্যে একজন মুসা

banglanewsone

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার ‘অতিয়া মহলে’ সেনাবাহিনীর অভিযানে নিহত চার জঙ্গির একজন শীর্ষ জঙ্গি মুসা বলে জানিয়েছেন কাউন্টার টেররিজম ইউনিটের কর্মকর্তারা।

 

কাউন্টার টেররিজম ইউনিটের পক্ষ থেকে বলা হয়েছে, যে ছবি দিয়ে বাড়ি ভাড়া নেওয়া হয়েছিল সেই ছবির সাথে পুলিশের কাছে থাকা মুসার ছবি মিলিয়ে পরিচয় নিশ্চিত করা হয়েছে।

জঙ্গি মুসা ওই আস্তানায় থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছিল পুলিশের পক্ষ থেকে। পুলিশের মতে, মুসা নব্য জেএমবির শীর্ষ নেতা ছিলেন।

তিন দিনের অভিযান শেষে গতকাল সোমবার সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছিল আতিয়া মহলে চার জঙ্গি নিহত হয়েছে। তাদের মধ্যে তিনজন পুলিশ ও একজন নারী।

গত বৃহস্পতিবার গভীর রাত থেকে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা হয়েছিল সিলেট নগরির ‘আতিয়া মহল’। পরে সকাল থেকে সেনাবাহিনী মহলটিতে অভিযান চালাতে থাকে। অভিযানের মধ্যেই শনিবার সন্ধ্যায় আতিয়া মহলের এক কিলোমিটারের মধ্যে দুটি বিস্ফোরণে পুলিশসহ ছয় ব্যক্তির মৃত্যু হয়।

পরে চূড়ান্ত অভিযান চালায় সেনাবাহিনী। তারপর সোমবার ব্রিফিংয়ে আতিয়া মহলের ভেতরে চার জঙ্গির নিহত হওয়ার খবর জানানো হয় সেনাবাহিনীর পক্ষ থেকে। এবং বলা হয় ভবনটি এখন সেনাবাহিনীর নিয়ন্ত্রণে।

Similar Articles

Leave a Reply

Top