You are here
Home > জেলার খবর > সিলেট > প্রায় ৮০ ঘণ্টার অভিযান শেষে, ৩ জঙ্গি নিহত

প্রায় ৮০ ঘণ্টার অভিযান শেষে, ৩ জঙ্গি নিহত

http://banglanewsone.com

প্রায় ৮০ ঘণ্টার অভিযান শেষে শনিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে এসে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম জানান, আস্তানাটিতে তিন জঙ্গি নিহত হয়েছেন।

জেলা পুলিশের সহায়তায় সোয়াট ও কাউন্টার টেররিজম ইউনিট বড়হাটের এই বাড়িটির পাশাপাশি প্রায় ১৮ কিলোমিটার দূরে নাসিরপুরে আরেকটি বাড়িতে অভিযান শুরু করেছিল বুধবার ভোরে।

নাসিরপুরের ওই বাড়িতে বৃহস্পতিবার অভিযান শেষে ছিন্নভিন্ন সাতজনের লাশ পাওয়া যায়। ঘেরাওয়ের মুখে পালাতে না পেরে জঙ্গিরা বিস্ফোরণ ঘটিয়ে নিজেদের উড়িয়ে দেয় বলে পুলিশের ভাষ্য।

নাসিরপুরে অভিযান শেষে শুক্রবার সকালে বড়হাটের আবুশাহ দাখিল মাদ্রাসা গলির ওই ডুপ্লেক্স বাড়িটিতে চূড়ান্ত অভিযান অপারেশন ম্যাক্সিমাস শুরু হয়। এই দুটি বাড়ির মালিকই যুক্তরাজ্য প্রবাসী একটি পরিবার।

সিলেট-মৌলভীবাজার সড়কের আধা কিলোমিটারের মধ্যে এই বাড়িতে অভিযান শুরুর পর থেকে গুলি-বিস্ফোরণের শব্দ আসতে থাকে।  বৈরী আবহাওয়ার কারণে সন্ধ্যায় অভিযানে বিরতি দেওয়া হয়।

শনিবার সকালে ফের অভিযান শুরুর ঘণ্টা তিনেকের মধ্যে সাংবাদিকদের সামনে এসে মনিরুল অপারেশন ম্যাক্সিমাসর আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করে বলেন, আমরা ভবনে প্রবেশ করেছি। দুজন পুরুষ এবং একজন মহিলার লাশ পাওয়া গেছে।

Similar Articles

Leave a Reply

Top