You are here
Home > আন্তর্জাতিক > রাশিয়ায় রেলে বিস্ফোরণ, নিহত ১০

রাশিয়ায় রেলে বিস্ফোরণ, নিহত ১০

banglanewsone

রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে একটি আন্ডারগ্রাউন্ড স্টেশনে বিস্ফোরণের ঘটনায় অন্তত দশ জন মারা গেছে। রাশিয়ার তাস ও ইন্টারফ্যাক্স বার্তা সংস্থার বরাতে বিবিসি জানায় সেনাইয়া প্লশচাদ মেট্রো স্টেশনে সেই বিস্ফোরণের ঘটনা ঘটে। আহত হয়েছে আরও অনেকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা বিভিন্ন ছবিতে দেখা যায় পাতাল ট্রেনটির কিছু দরজা উড়ে গিয়েছে এবং ভেতরে ভগ্নাংশের উপস্থিতি দেখা যাচ্ছে।

রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে একটি আন্ডারগ্রাউন্ড স্টেশনে বিস্ফোরণের ঘটনায় অন্তত দশ জন মারা গিয়েছে। রাশিয়ার তাস ও ইন্টারফ্যাক্স বার্তা সংস্থার বরাতে বিবিসি জানায় সেনাইয়া প্লশচাদ মেট্রো স্টেশনে সেই বিস্ফোরণের ঘটনা ঘটে। আহত হয়েছে আরও ২০ জন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা বিভিন্ন ছবিতে দেখা যায় পাতাল ট্রেনটির কিছু দরজা উড়ে গিয়েছে এবং ভেতরে ভগ্নাংশের উপস্থিতি দেখা যাচ্ছে। কয়েকটি ভিডিওতে দেখা যাচ্ছে ভগ্ন ট্রেন থেকে টেনে বের করা হচ্ছে আটকে যাওয়া অনেক যাত্রীকে।

পাতাল ট্রেনে বিস্ফোরণের ঘটনা সেদিনই ঘটল যেদিন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন সেন্ট পিটার্সবার্গে অবস্থান করছিলেন। তাকে পাতাল ট্রেনে বিস্ফোরণের খবরটি জানানো হয়েছে।

বিস্ফোরণের কারণ এখনো জানা যায়নি। রাশিয়ার বার্তা সংস্থাগুলো জানাচ্ছে অন্তত দুটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। অপরটি ঘটেছে ইনস্টিটিউট অব টেকনোলজি স্টেশনে।

Similar Articles

Leave a Reply

Top