You are here
Home > জাতীয় > সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে স্থাপিত গ্রীকদেবীর মূর্তি রমজানের পূর্বেই অপসারণ-হেফাজতের কঠিন আন্দোলনের ডাক.

সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে স্থাপিত গ্রীকদেবীর মূর্তি রমজানের পূর্বেই অপসারণ-হেফাজতের কঠিন আন্দোলনের ডাক.

হেফাজতে ইসলাম বাংলাদেশের ঢাকা মহানগরের সভাপতি ও জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী বলেছেন, সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে স্থাপিত গ্রীকদেবীর মূর্তি রমজানের পূর্বেই অপসারণ করতে হবে।

শনিবার বিকেলে রাজধানীর গুলিস্তানের কাজী বশির মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিশ আয়োজিত গ্রীকদেবীর মূর্তি অপসারণ ও সন্ত্রাসবাদ নির্মূলের দাবিতে জাতীয় সমাবেশের বক্তব্যে তিনি এসব কথা বলবেন।

তিনি বলেন, ইসলামের তাহযীব তামাদ্দুন ধ্বংস করে হিন্দুয়ানী সংস্কৃতি প্রতিষ্ঠার চক্রান্ত চলছে। এর ধারাবাহিকতায় সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে স্থাপিত মূর্তি স্থাপন করা হয়েছে। এই মূর্তি রমজানের পূর্বেই অপসারণ করতে হবে এবং মঙ্গল শোভাযাত্রা বাধ্য করার সিদ্ধান্ত বাতিল করতে হবে। অন্যথায় কঠিন আন্দোলনের ডাক দেয়া হবে।

প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমানের সভাপতিত্বে ও মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত হাফেজ মাওলানা শাহ আতাউল্লাহ, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, ইসলামী ঐক্য আন্দোলনের আমীর মাওলানা ড. ঈসা শাহেদী, জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব এহিয়া চৌধুরী এমপি, ইসলামী আন্দোলনের সিনিয়র যুগ্ম-মহাসচিব অধ্যাপক মাওলানা এটি এম হেমায়েত উদ্দীন, মুসলিমলীগের মহাসচিব কাজী আবুল খায়ের, মধুপুরের পীর মাওলানা আব্দুল হামিদ প্রমুখ।

Similar Articles

Leave a Reply

Top