You are here
Home > বিনোদন > বিয়েবার্ষিকীতে একসঙ্গে থাকছেন না শাকিব-অপু

বিয়েবার্ষিকীতে একসঙ্গে থাকছেন না শাকিব-অপু

শাকিব খান আর অপু বিশ্বাসের বিয়ের খবর এখন সবাই জানেন। হউক না নবম বিয়েবার্ষিকী, কিন্তু জানাজানি হওয়ার পর এবারই প্রথম বিয়েবার্ষিকী উদ্‌যাপন করছেন তারা। চলচ্চিত্রের এই দুই শীর্ষ তারকা কীভাবে কাটাচ্ছেন আজকের দিনটি? আলাদা কোনো পরিকল্পনা আছে?

না, এবার একসঙ্গে দিনটি উদ্‌যাপন করতে পারছেন না শাকিব খান ও অপু বিশ্বাস। আজ মঙ্গলবার থেকে পাবনায় শুটিং করছেন শাকিব খান। ‘রংবাজ’ ছবির শুটিং শুরু হলো আজ। চলবে মে মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত। আর ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে ঢাকায় নিনে নিজের বাসায় আছেন অপু বিশ্বাস।

বললেন, ‘ভেবেছিলাম এবার বিয়েবার্ষিকীটা একটু বড় করে উদ্‌যাপন করব। কিন্তু তা আর হলো কোথায়! শাকিবের শুটিং চলছে আউটডোরে। ইচ্ছা থাকলেও কোনো অনুষ্ঠান করতে পারছি না।’

শাকিবের সঙ্গে কথা হয়েছে? অপু জানালেন, সকাল থেকেই শাকিব আজ ক্যামেরার সামনে থাকবে। অবসর পেলে হয়তো ফোন করবে, তখন কথা হবে।

গতকাল সোমবার ‘রংবাজ’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি জানান, সোমবার দুপুর ২টায় ফ্লাইটে রাজশাহী যান শাকিব খান। রাজশাহী থেকে দেড় ঘণ্টা গাড়ি ড্রাইভ করে পাবনার একটি রিসোর্টে যান তারা। এরই মধ্যে ইউনিটের বাকি সবাই সেখানে পৌঁছে গেছেন।

Similar Articles

Leave a Reply

Top