You are here
Home > রাজনীতি > ‘ গ্রীক দেবীর মূর্তি সরানো নিয়ে চলছে ইঁদুর-বিড়াল খেলা ‘-অধ্যাপক মুজিবুর রহমান

‘ গ্রীক দেবীর মূর্তি সরানো নিয়ে চলছে ইঁদুর-বিড়াল খেলা ‘-অধ্যাপক মুজিবুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, বাংলাদেশের সর্বোচ্চ বিচারালয় সুপ্রীম কোর্ট অঙ্গণে স্থাপিত গ্রীক দেবীর মূর্তি সরানো নিয়ে ইঁদুর-বিড়াল খেলা চলছে। এ ঘটনায় ধর্মপ্রাণ জনগণ ও ওলামায়ে কেরাম গভীরভাবে উদ্বিগ্ন ও ক্ষুব্ধ।

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবীর মূর্তিটি অবিলম্বে সরানোর দাবি জানিয়ে এসব কথা বলা হয়।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবীর মূর্তি সরানোর দাবিতে দেশের ধর্মপ্রাণ জনগণ ও উলামায়ে কেরাম সম্পূর্ণ ঐক্যবদ্ধ। এ নিয়ে কোনো অস্পষ্টতা নেই। বাংলাদেশের সর্বোচ্চ বিচারালয় অঙ্গণে স্থাপিত গ্রিক দেবীর মূর্তি সরানো নিয়ে যে ইঁদুর-বিড়াল খেলা চলছে তাতে দেশের ধর্মপ্রাণ জনগণ এবং ওলামায়ে কেরাম গভীরভাবে উদ্বিগ্ন ও ক্ষুব্ধ।

মূর্তি সরানোর বিষয়টির চূড়ান্ত নিস্পত্তি বাংলাদেশের সমস্ত ওলামায়ে কেরাম এবং জনগণ এখনই দেখতে চায়। এ নিয়ে কোনো ছলচাতুরী জনগণ কখনো মেনে নেবে না।

বিবৃতিতে আরো বলা হয়, মূর্তিটি সাময়িকভাবে কাপড় দিয়ে মোড়ালেই এ সমস্যার কোনো সমাধান হবে না। বরং তাতে সমস্যাটি আরো জটিল আকার ধারণ করার আশঙ্কা রয়েছে। কাজেই এ ব্যাপারে সকলের ঐক্যবদ্ধ দাবি মূর্তিটি এখনই সরাতে হবে।

Similar Articles

Leave a Reply

Top