You are here
Home > বিনোদন > একই ‘চক্রান্তে’ সালমান ও শাকিব!

একই ‘চক্রান্তে’ সালমান ও শাকিব!

মৃত্যুর দুই দশক পরও ঢালিউডে সমান জনপ্রিয় সালমান শাহ। তাকে ‘অমর নায়ক’ হিসেবে সম্বোধন করা হয়। নিজের দুর্দিনে সালমানের সঙ্গে তুলনা করলেন শাকিব। জানালেন, তার বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে, যেমনটা হয়েছিল অকাল প্রয়াত নায়কের সঙ্গে।

যৌথ প্রযোজনার সিনেমা নিয়ে ঢালিউড পরিচালকদের সঙ্গে শাকিবের দুরত্ব তৈরি হয়েছে বেশ আগেই। শাকিবের কোনো কোনো কথায় ‘অবমাননা’র সুরও পেয়েছেন তারা। সে সূত্রে এ নায়কের বিরুদ্ধে মঙ্গলবার উকিল নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ পরিচালক সমিতি। বিষয়টি সম্মানজনক সুরাহা না হওয়া পর্যন্ত শাকিবকে নিয়ে সিনেমা নির্মাণে সমিতির সদস্যদের নিষেধ করা হয়।

তখনই শাকিবের ভেরিফায়েড ফেসবুক পাতায় আসল সালমান শাহ প্রসঙ্গটি! ১৯৯৬ সালের জুলাইয়ে এক সংবাদ সম্মেলনে অমর নায়ক বলেন, ‘চিত্রশিল্পের স্বার্থে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ করুন।’ ওই সংবাদের পেপারকাটিংয়ের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে পরিচালক সমিতির বিজ্ঞপ্তি।

ক্যাপশনে লেখা হয়, ‘নিচের ছবি দুটি দেখলে আপনারা বুঝবেন… ১৯ জুলাই ১৯৯৬ সালে প্রয়াত নায়ক সালমান শাহর সাথে যেভাবে চক্রান্ত শুরু হয়েছিল, ঠিক বর্তমানে একই কাজটি আমার সাথে হচ্ছে। তাই আমিও একটা কথাই বলব, চলচ্চিত্রের স্বার্থেই আমার বিরুদ্ধে চক্রান্ত বন্ধ করুন।’

Similar Articles

Leave a Reply

Top