You are here
Home > খেলা > আয়ারল্যান্ডে পৌঁছেছে টাইগাররা

আয়ারল্যান্ডে পৌঁছেছে টাইগাররা

সাসেক্সে ১০ দিনের ক্যাম্প শেষে আয়ারল্যান্ড পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় (বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায়) বেলফেস্ট আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় টাইগাররা। তবে তাদের সঙ্গে যোগ দিতে পারেননি অধিনায়ক মাশরাফি। আগামীকাল বাংলাদেশ দলের ম্যানেজার (আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য) জালাল ইউনুসের সঙ্গে আয়ারল্যান্ডে পৌঁছাবেন অধিনায়ক।

লন্ডনের গ্যাটউইক বিমানবন্দর থেকে সকাল সাড়ে ৭টায় রওনা হওয়ার কথা থাকলেও যান্ত্রিক ত্রুটির কারণে ২ ঘণ্টা দেরি হয়। ফলে সকাল সাড়ে ৯টায় রওনা দেন টাইগাররা। ২ ঘণ্টা ভ্রমনের পর নিরাপদে বেলফেস্ট পৌঁছেছেন বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের লজিস্টিক ম্যানেজার সাব্বির খান। বিমানবন্দর থেকে টাইগাররা সরাসরি বেলফেস্টের স্টোরমন্ট হোটেলে ওঠেন বলেও জানান তিনি।

গত ২৬ এপ্রিল ইংল্যান্ডের সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প করতে উড়ে যায় বাংলাদেশ দল। সেখানে ১০ দিনের ক্যাম্পে ২টি প্রস্তুতি ম্যাচও খেলেছে তারা। আগামী ১২ মে থেকে শুরু হবে ত্রিদেশীয় ক্রিকেট টুর্নামেন্ট। এ সিরিজে বাংলাদেশ ছাড়াও অংশ গ্রহণ করবে নিউজিল্যান্ড ও স্বাগতিক আয়ারল্যান্ড। প্রথম দিনই স্বাগতিকদের মুখোমুখি হবে টাইগাররা।

Similar Articles

Leave a Reply

Top