You are here
Home > Uncategorized > সাংবাদিকের চিকিৎসার জন্য একলাখ টাকা দিলেন পরীমনি

সাংবাদিকের চিকিৎসার জন্য একলাখ টাকা দিলেন পরীমনি

সিনিয়র চলচ্চিত্র সাংবাদিক জুটন চৌধুরী কোলন ক্যানসারে আক্রান্ত হয়ে বর্তমানে কলকাতার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত কয়েক মাস ধরেই ভারতে চিকিৎসা নিচ্ছেন তিনি। এই সাংবাদিকের চিকিৎসার জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী পরিমনি। এর আগে কবি নির্মলেন্দু গুণের কবিতাকুঞ্জের জন্য সহায়তার হাত বাড়িয়েছিলেন এই অভিনেত্রী।

পরীমনি এই মুহূর্তে একটি টেলিভিশন বিজ্ঞাপনের শুটিংয়ে সিলেটে অবস্থান করছেন। সহায়তার বিষয়ে জানতে চাইলে বারবার এড়িয়ে যান পরীমনি। পরীমনি বলেন, আসলে দান কিংবা সহায়তা এই বিষয়টা ভেতর থেকে আসে, মানবিকতা থেকে আসে। এই বিষয়গুলো নিয়ে আলোচনা করতে চাই না। জুটন ভাইয়ের পাশে দাঁড়ানো আমার কর্তব্য বলে মনে করেছি। সেটাও মাস দুইয়েক আগের ঘটনা। সেটা এখন প্রকাশ হলো কীভাবে বুঝলাম না। আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব সহায়তার হাত বাড়িয়েছি।

জানা গেছে, পরীমনি জুটন চৌধুরীর চিকিৎসার জন্য একলাখ টাকা দিয়েছেন।

জুটন জাতীয় প্রেসক্লাবের সদস্য। এছাড়াও জীবনে বাচসাস, বিসিআরএ-সহ বিভিন্ন সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন তিনি। দীর্ঘদিন দেশের জনপ্রিয় পাক্ষিক ম্যাগাজিন ‘আনন্দধারা’র চিফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর নিজের সম্পাদনায় ‘বিনোদনচিত্র’নামে একটি ম্যাগাজিন প্রকাশ করেন। সর্বশেষ তিনি দৈনিক ‘সংবাদ প্রতিদিন’-এ সিনিয়র প্রতিবেদক হিসেবে কর্মরত আছেন।

জুটন চৌধুরীকে সহযোগিতা করতে চাইলে ব্যাংক অ্যাকাউন্ট নং-০১১৩৪০০৬০৭৯, তাড়াইল ব্রাঞ্চ, ব্যাংক এশিয়া লিমিটেড।

Similar Articles

Leave a Reply

Top