You are here
Home > আন্তর্জাতিক > সংযুক্ত আরব আমিরাতে রমজান মাসজুড়ে ১৭ লাখ মানুষকে ইফতারি খাওয়াবে

সংযুক্ত আরব আমিরাতে রমজান মাসজুড়ে ১৭ লাখ মানুষকে ইফতারি খাওয়াবে

সংযুক্ত আরব আমিরাতে রমজান মাসজুড়ে দেশের ১৭ লাখ মানুষকে ইফতারি খাওয়াবে ‘খলিফা বিন জায়েদ আল নাহিয়ান ফাউন্ডেশন’। এ ফাউন্ডেশন আরব আমিরাতের আরো ৫৪২টি পরিবারের সহায়তায় দেশের ১০০টি স্থানে ইফতার বিলানোর বিশাল আয়োজন পরিচালনা করবে।

ফাউন্ডেশনের ডিরেক্টর জেনারেল মোহামেদ হাজি আল খৌরি জানান, ১৭ লাখ মানুষ খেতে পারবেন এমন পরিমাণ ইফতারি প্রস্তুত করা হবে প্রতিদিন। ইফতারের এই প্রজেক্ট গত ১০ বছর ধরে পরিচালনা করে আসছে ফাউন্ডেশন।

ইউএই এর প্রেসিডেন্ট শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান, আবু ধাবির প্রিন্স এবং ইউএই আর্মড ফোর্সেস এর ডেপুটি সুপ্রিম কমান্ডার শেখ মোহামেদ বিন জায়েদ আল নাহিয়ান এবং ডেপুটি প্রাইম মিনিস্টার ও ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ মানসুর বিন জায়েদ আল নাহিয়ান এই বিশাল কর্মযজ্ঞের পৃষ্ঠপোষক।

এক সংবাদ সম্মেলনে আল খৌরি জানান, মসৃণভাবে কাজ এগিয়ে নিতে ১৮৪ জন সমন্বয়কারী ও কার্যনির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। বিভিন্ন স্থানে আকস্মিক পরিদর্শনের মাধ্যমে তারা ইফতারের গুণগত মান ও কাজের তদারকি করবেন। সব খাবার যেন স্বাস্থ্যসম্মত হয় তা নিশ্চিত করবেন এই মানুষগুলো।

শ্রমিকদের বাসস্থান, বড় আবাসিক এলাকা আর মসজিদের কাছাকাছি স্থানগুলো নির্বাচন করা হয়েছে। এসব স্থানে ইফতারির খাওয়ানো হবে রোজদারদের।

Similar Articles

Leave a Reply

Top