You are here
Home > জাতীয় > সাভারের নামাগেন্ডা এলাকায় ঘিরে রাখা জঙ্গি আস্তানায় বোম ডিস্পোজাল ইউনিট

সাভারের নামাগেন্ডা এলাকায় ঘিরে রাখা জঙ্গি আস্তানায় বোম ডিস্পোজাল ইউনিট

সাভারের নামাগেন্ডা এলাকায় ঘিরে রাখা জঙ্গি আস্তানায় বোম ডিস্পোজাল ইউনিট পৌঁছেছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে তারা ওই আস্তানায় ঢোকেন। পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের ডেপুটি কমিশনার মহিবুল ইসলাম খানের নেতৃত্বে বোম ডিস্পোজাল ইউনিটের সঙ্গে আরও রয়েছেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম। নিমার্ণাধীন ছয়তলা ভবনটির দ্বিতীয় তলায় এই বোম ডিস্পোজাল ইউনিট কাজ করছে।

এর আগে, শুক্রবার বিকেল ৪টার দিকে নামাগেন্ডা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে সিটিটিসি ও ঢাকা জেলা পুলিশ যৌথভাবে একটি পাঁচতলা বাড়ি ঘিরে ফেলে। সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান বলেন, ওই বাড়ির দুটি ফ্ল্যাটের একটিতে স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে থাকতেন মনির হোসেন নামের এক ব্যক্তি। তার বিরুদ্ধে জঙ্গি সংশ্লিষ্টতার তথ্য পাওয়া গেছে। আরেক ফ্ল্যাটে স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন অপর এক জঙ্গি। অভিযানের আগে মনির পালিয়ে গেলেও তার স্ত্রী রিমু আক্তার দুই শিশুপুত্র ও এক মেয়েকে নিয়ে ফ্ল্যাটেই ছিলেন। তাদের আপাতত বাড়ির মালিকের হেফাজতে দেওয়া হয়েছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজীম বলেন, নামাগেন্ডায় অভিযান শেষ করে মধ্যগেন্ডায় বাড়িটি ঘিরে রাখা হয়। বাড়িটির দুটি ফ্ল্যাটে জঙ্গিরা অবস্থান করছে বলে ধারণা করছেন পুলিশের সদস্যরা। এছাড়াও বাড়িটিতে বিভিন্ন ধরনের বিস্ফোরক দ্রব্য রয়েছে বলেও জানিয়েছিলো পুলিশ।

Similar Articles

Leave a Reply

Top