You are here
Home > জেলার খবর > চট্রগ্রাম > রিকশা থেকে ফেলে তরুণী হত্যা, ছিনতাইকারী আটক

রিকশা থেকে ফেলে তরুণী হত্যা, ছিনতাইকারী আটক

ট্টগ্রামে চলন্ত রিকশায় ব্যাগ টান দেওয়ায় পড়ে গিয়ে তরুণীর মৃত্যুর ঘটনায় এরশাদ (৩০) নামে একজনকে আটক করেছে পুলিশ। মোটরসাইকেল থেকে এরশাদের পেছনে বসা আরেক ছিনতাইকারী ব্যাগটি টান দিয়েছিল বলে তথ্য পেয়েছে পুলিশ।

এরশাদের সহযোগীকে গ্রেপ্তারে পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি-দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ।

আজ বুধবার (২১ জুন) দুপুর ২টায় নগর পুলিশের উপকমিশনার (দক্ষিণ) এস এম মোস্তাইন হোসেন অভিযানের বিষয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তথ্য প্রকাশ করবেন বলে জানিয়েছেন এডিসি আব্দুর রউফ।

মঙ্গলবার সন্ধ্যায় নগরীর আবেদিন কলোনির বাসা থেকে এরশাদকে আটক করা হয়। রাতে জিজ্ঞাসাবাদের পর তাকে নিয়ে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

সূত্রমতে, এরশাদ জানিয়েছে, ঘটনার দিন ১৩ জুন সন্ধ্যায় ইফতারির পর সে এবং এক সহযোগী মোটরসাইকেল নিয়ে ছিনতাইয়ে বের হয়। এরশাদ মোটরসাইকেল চালাচ্ছিল। জামালখানে আইডিয়াল স্কুলের সামনে চলন্ত রিকশায় বসা তরুণীর ব্যাগ টান দেয় মোটরসাইকেলের পেছনে বসা এরশাদের সহযোগী। তারা ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এরশাদের বাসা থেকে ৪৫টি ভ্যানিটি ব্যাগসহ ছিনতাইয়ের বিপুল পরিমাণ আলামত পাওয়া গেছে বলে সূত্র জানিয়েছে।

সূত্রমতে, পেশাদার চোর এরশাদ গত বছর থেকে ছিনতাইয়ে নেমেছে। সে ছিনতাইকারী গ্রুপ ব্যাগ টানা পার্টির সক্রিয় সদস্য। ২০০৯ সালে কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে চুরির মামলা হয়। গত বছর ছিনতাই করা একটি মোটরসাইকেল সহ এরশাদকে গ্রেপ্তার করে চকবাজার থানা।

১৩ জুন ছিনতাইয়ের ঘটনার পর ছয় দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার (১৯ জুন) রাত পৌনে ১২টার দিকে মারা যায় শিরিন আক্তার (২৪) নামে ওই তরুণী।

ছিনতাইয়ের ঘটনায় শিরিনের ভাই সৈয়দুল আলম বাদী হয়ে চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন।

Similar Articles

Leave a Reply

Top