You are here
Home > খেলা > বন্ধু নেইমারের পর এবার কি বার্সা ছাড়তে চলেছেন মেসিও?

বন্ধু নেইমারের পর এবার কি বার্সা ছাড়তে চলেছেন মেসিও?

ন্তর্জাতিক গণমাধ্যমগুলো গেল কয়েকদিন ধরে মেসির বার্সেলোনা ছাড়ার খবর দিয়েই আসছে। এবার বোধহয় লিওনেল মেসিও বার্সা ছেড়ে দেবেন। একদিকে ইতিহাস সৃষ্টি করে বার্সেলোনা থেকে চলে গেছে নেইমার। যার ফলে ক্রমেই খারাপ হয়ে যাচ্ছে বার্সেলোনার অবস্থা। তার উপর চোটের কাছে হার মেনে এক মাসের জন্য দর্শক লুইস সুয়ারেজ।

স্প্যানিশ জায়ান্টদের এমন নাজেহাল অবস্থায় মেসিকে নিতে কোমর বেঁধে নেমেছে ম্যানচেস্টার সিটি। মিররের প্রতিবেদন বলছে, ‘অনেক দিন থেকেই সিটি মেসির পিছু লেগে আছে। তারা ২৭৫ মিলিয়ন পাউন্ড রিলিজ ক্লজ দিয়ে মেসিকে দলে ভেড়াতে চায়। ব্রিটিশ গণমাধ্যমটি নু ক্যাম্পের এক সূত্রের উদ্ধৃতিও প্রকাশ করেছে, ‘মেসি সত্যিই ক্লাব ছাড়ার কথা ভাবছেন। সে ছাড়তে প্রস্তুত। তবে সিদ্ধান্ত নিতে কিছুটা সময় লাগবে।’

এদিকে আগামী মৌসুমে বার্সেলোনায় লিওনেল মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। গত মাসে কাতালান ক্লাবটি জানিয়েছিল, ২০২১ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে রাজি আছেন মেসি। কিন্তু শুক্রবার বার্সার সহসভাপতি জর্দি মেস্ত্রে জানিয়েছেন, আর্জেন্টাইন স্ট্রাইকার এখনো বার্সার নতুন চুক্তিপত্রে সই করেননি।

এমন খবরের মাঝে ভেতরের খবর দিল স্কটিশ গণমাধ্যম ‘ডেইলি রেকর্ড’। তারা জানিয়েছে, মেসিকে কিনতে তার প্রতিনিধিদের সঙ্গে দেখা করেছেন সিটির কর্মকর্তারা। গত সপ্তাহে বার্সেলোনার এক রেস্টুরেন্টে দুই পক্ষের একটি বৈঠকও নাকি হয়েছে।

এছাড়া সিটি কোচ পেপ গার্দিওলার সঙ্গেও মেসির সম্পর্কটা দারুণ। ২০০৮ থেকে ২০১২ পর্যন্ত বার্সায় কোচিং করান গার্দিওলা। ব্রিটিশ গণমাধ্যমগুলোর ধারণা, বার্সা কর্মকর্তাদের ওপর নাখোশ হয়েই ইতিহাদে উড়ে যাবেন লিও। তবে বার্সাকে বিপাকে ফেলে মেসি কি যাবেন সিটিতে? উত্তরটি তোলা রইল।

মিরর।

Similar Articles

Leave a Reply

Top