You are here
Home > জেলার খবর > ভালুকায় বোমা বিস্ফোরণে নিহত ১,জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিককে আটক করেছে পুলিশ

ভালুকায় বোমা বিস্ফোরণে নিহত ১,জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিককে আটক করেছে পুলিশ

Fallback Image

য়মনসিংহের ভালুকায় একটি বাড়িতে বোমা বিস্ফোরণে এক ব্যক্তি নিহত হয়েছে। রোববার বিকেলে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাশর এলাকায় আজিম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর পর পুলিশ বাড়িটি ঘিরে রাখে।

নিহতের পরিচয় সম্পর্কে নিশ্চিত না হলেও বিস্ফোরণের ধরন দেখে পুলিশের প্রাথমিক ধারণা, বাড়িটিতে জঙ্গি আস্তানা ছিল। নিহত ব্যক্তি কোনো জঙ্গিগোষ্ঠীর সদস্য হতে পারে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিককে আটক করেছে পুলিশ।
ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, বোমা বিস্ফোরণে নিহত ব্যক্তি জঙ্গি সদস্য হতে পারে। আরও তদন্তের আগে এ ব্যাপারে বিস্তারিত কিছু বলা সম্ভব নয়।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম বলেন, রোববার বিকেল সাড়ে ৫টার দিকে আধা-পাকা ওই বাড়িতে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। ধারণা করা হচ্ছে, বোমা বানানোর সময় সেটি বিস্ফোরিত হয়েছে। ঘরের ভেতর একজনের রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখা গেছে। তবে বিস্ফোরণের পরপরই নিহতের স্ত্রী ও সন্তান পালিয়ে গেছে।

বাড়ির মালিক আজিমুদ্দিন পুলিশকে জানান, তিন দিন আগে ৩০ বছর বয়সের এক ব্যক্তি তার বাড়ি ভাড়া নেন। তার সঙ্গে স্ত্রী ও এক শিশু ছিল। ভাড়াটে তার বাড়ি কুষ্টিয়া বলে জানান। স্থানীয় একটি বেসরকারি প্রতিষ্ঠানে তিনি চাকরি করছেন বলে বাড়ির মালিককে জানিয়েছিলেন।

হবিরবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহমেদ জানান, বিস্ফোরণের পর তিনি পুলিশের সঙ্গে বাড়ির ভেতরে ঢোকেন। পুরো ঘর রক্তাক্ত। সেখানে আরও কিছু বাক্স রয়েছে। তার ভেতরে কী রয়েছে, বলা যাচ্ছে না। বোমার সরঞ্জাম থাকার আশঙ্কায় পুলিশ অন্য কাউকে বাড়ির ভেতর ঢুকতে দিচ্ছে না। পুলিশের বোমা নিষ্ক্রিয়করণ দল ঘটনাস্হলে পৌঁছার পর অভিযান চালানো হবে।

Similar Articles

Leave a Reply

Top