You are here
Home > বিনোদন > প্রকাশ পেল ‘টাইগার জিন্দা হ্যায়’ এর ট্রেইলার।

প্রকাশ পেল ‘টাইগার জিন্দা হ্যায়’ এর ট্রেইলার।

র্শকদের অপেক্ষার অবসান ঘটালো ‘টাইগার জিন্দা হ্যায়’ তবে পুরো সিনেমা দিয়ে নয়, এর ট্রেলার দিয়ে দর্শকদের মন কিছুটা হলেও হালকা করার জন্য নির্মাতাদের এই উদ্দ্যেশ্য। আজ ৭ নভেম্বর, মঙ্গলবার প্রকাশ পেল ‘টাইগার জিন্দা হ্যায়’ এর ট্রেইলার।

গত কয়েকদিন ধরে একের পর এক স্থিরচিত্র প্রকাশ করে পরিচালক আলী আব্বাস জাফর সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত ঝড় তুলে ফেলেছেন। আর প্রতিটি ছবিতেই যেন দর্শক নতুন রূপে পাচ্ছিল প্রিয় সালমান খান আর ক্যাটরিনা কাইফকে। কখনও বন্দুক হাতে, কখনও গাড়িতে কিংবা প্রচণ্ড উত্তাপে মোটর সাইকেলে দেখা যাচ্ছে দর্শকের অতি প্রিয় ‘র’ এজেন্ট সালমান খানকে।

সোমবার (৬ নভেম্বর) টুইটারে প্রকাশিত স্থিরচিত্রে সালমানকে দেখা যায় একটি কালো স্ট্যালিওন ঘোড়াতে, তাঁর পেছনে ধাওয়া করছে কালো পোশাকের শত্রুরা। ব্র্যাড পিটের ট্রয় কিংবা অ্যালেক্সান্ডারে তাঁকে ঘোড়া চালনা শিখতে সহায়তা করা প্রশিক্ষকের দলকে নিযুক্ত করা হয়েছিল টাইগার তথা সালমান খানের প্রশিক্ষণে। অ্যাকশন ধর্মী এই চলচ্চিত্রের জন্য মাত্র তিন দিনে ঘোড়া চালানোর বিদ্যা রপ্ত করেছেন বলিউডের টাইগার সালমান খান। যদিও এর আগে থেকেই সালমান ঘোড়া চালাতে পারতেন, কিন্তু ‘টাইগার জিন্দা হ্যায়’ তে ব্যবহৃত ‘ওয়াডো’ নামক ঘোড়ার সাথে সহজে যেন কাজ করতে পারেন তিনি, সেইজন্যই তিনদিনের প্রশিক্ষণের প্রয়োজন হয়।

‘টাইগার জিন্দা হ্যায়’ এর ট্রেলার মুক্তির আগেই ভক্তদের আগ্রহ ও কৌতূহলের মাত্রা চরমে পৌঁছাতে একের পর এক ছবি প্রকাশ করেছেন নির্মাতারা। ‘টাইগার জিন্দা হ্যায়’ ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক থা টাইগার’ এর দ্বিতীয় পর্ব। যেখানে সালমান ছিলেন গুপ্তচর। থ্রিলার ভিত্তিক এই চলচ্চিত্রের পরিচালনায় এবার আছেন আলী আব্বাস জাফর। ‘এক থা টাইগার’ এর পরিচালক ছিলেন কবীর খান। প্রযোজনায় গতবারের মতো এবারও থাকছেন যশরাজ ফিল্মস এর আদিত্য চোপড়া।

দেখুন সেই ট্রেলারটি … 

Similar Articles

Leave a Reply

Top