You are here
Home > বিনোদন > প্রশংসায় ভাসছে তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’র ট্রেলার

প্রশংসায় ভাসছে তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’র ট্রেলার

ভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ ছবির ট্রেইলার প্রকাশ হয়েছে । ২ মিনিট ৪ সেকেন্ডের এ ট্রেইলারটি প্রকাশ পেয়েছে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে। ট্রেইলার দেখে সবাই ‘হালদা’ দেখার আগ্রহও প্রকাশ করছেন। এছাড়া তৌকীর আহমেদের নির্মাণ মুন্সিয়ানার প্রশংসাও করেছেন অনেকে। ট্রেইলারের পাশাপাশি সম্প্রতি প্রকাশ হয় এ ছবির প্রথম গান ‘নোনা জল’। গানটিতে কণ্ঠ দিয়েছেন পিন্টু ঘোষ ও সানজিদা মাহমুদ নন্দিতা, লিখেছেন পিন্টু ঘোষ এবং নির্মাতা তৌকীর।

এর আগে ছবির গান ‘নোনা জল’ ইউটিউবে প্রকাশ করা হয় গত ৩০শে অক্টোবর। এরপর থেকে অনেকেই গানটির প্রশংসা করে স্ট্যাটাস দিয়েছেন ফেসবুকে। ‘হালদা’ ছবিটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন তৌকীর আহমেদ নিজেই।

ছবিটি নিয়ে তিনি বলেন, ট্রেইলার প্রকাশের পর বেশ ভালো সাড়া পাচ্ছি। ‘হালদা’ ছবির গল্প লিখেছেন আজাদ বুলবুল। চট্টগ্রামের হালদা নদী দেশের বৃহত্তম প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র। মা মাছেরা এপ্রিল থেকে জুন পর্যন্ত অমাবশ্যা বা পূর্ণিমার তিথিতে এখানে ডিম ছাড়ে। এই নদী ও নদীর গতি-প্রকৃতি, নদীর ক্ষয় ও নদীতীরবর্তী মানুষের জীবনপ্রবাহ ও জটিলতা তুলে ধরা হয়েছে ছবির গল্পে। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন।

‘দারুচিনি দ্বীপ’, ‘জয়যাত্রা’, ‘রূপকথার গল্প’ আর ‘অজ্ঞাতনামা’ ছবি দিয়ে এরই মধ্যে চলচ্চিত্র নির্মাতা হিসেবে দক্ষতার পরিচয় দিয়েছেন তৌকীর আহমেদ। ‘হালদা’ তার নতুন ছবি। এ ছবিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, ফজলুর রহমান বাবু, দিলারা জামান, শাহেদ আলী, রুনা খান প্রমুখ। পহেলা ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

ভিডি

Similar Articles

Leave a Reply

Top